Tuesday 28 August 2012

সেক্সী জোকস-1,2,3


সেক্সী জোকস-1, পড়াশোনা

ছোটকালে আমরা পড়তাম ।
ক তে কলা
খ তে খাম্বা
গ তে গরু
ঘ তে ঘর

সেদিন হঠাত অবাক হলাম একছেলের পড়া দেখে !
ছেলেটি পড়তে ছিল
ক তে কাকার বেয়াইন
খ তে খালার সাথে
গ তে গভীর রাতে
ঘ তে ঘুমের মধ্যে


সেক্সী জোকস-2, কাজের মেয়ে ও সাহেব



হঠাত্‍ ফোন বেজে উঠল গৃহপরিচালিকা রিসিভ করলো
গৃহপরিচালিকাঃহ্যালো কে বলছেন? সাহেবঃ আমি এবাড়ীর সাহেব তুমি কে?
গৃহপরিঃ আমি এবাড়ীর গৃহপরিচালিকা সাহেবঃ আমার বাসায় তো কোন গৃহপরিচালিকা নেই ।
গৃহপরিঃ ম্যাডাম আমাকে আজই কাজে রেখেছে
সাহেবঃতোমার ম্যাডাম কোথায়
গৃসপরিঃ উনি বেড রুমে তার স্বামীর সাথে চোদাচুদি করছে।
সাহেবঃ কি যা তা বকছো আমি উনার স্বামী ।
গৃহপরিঃ সরি আমি ভাবছি এটাই উনার স্বামী
সাহেবঃকিছুক্ষণ চুপ করে থেকে
আচ্ছা তুমি কি এখন ৫০.০০০ টাকা আয় করতে চাও ?
গৃহপরিঃ চাই .তবে কিভাবে ?
সাহেবঃ বন্দুক নিয়ে ওই দুজন কে গুলি করো
গৃহপরিচালিকা দুজনকে গুলি করে
গৃহপরিঃ স্যার ডেডবডি কি করবো ?
সাহেবঃ সুইমিং পুলে ফেলে দাও
গৃহপরিঃ আপনার বাসায় তো কোন সুইমিং পুল নেই ।
সাহেবঃ কিছুক্ষণ চুপ করে থাকার পর আচ্চা এটা কি 055666 ?

সেক্সী জোকস-3, লিঙ্গ

একদল বিশেষঞ্জ গেল রাষ্টপতি প্রতিভা পাতিলের কাছে
বিশেষঞ্জ দলঃ ম্যাডাম কাঠাল কোন লিঙ্গ
প্রতিভাঃ এটা আমি জানিনা তবে রাষ্টীয় গবেষক দলকে বলে দিচ্ছি তারা বলে দিবে ।
কিছু চলে গেল কোন উঃ এলোনা এবার গেল বুশের কাছে
বিশেষঞ্জ দলঃ মিঃ বুশ কাঠাল কোন লিঙ্গ ?
বুশঃ যেহেতু কাঁঠালের বিচি আছে তাই কাঠাল পুঃ লিঙ্গ ।
এবার তারা দাঙ্গাবাজকে লাঠি দিয়ে পেটাতে দেখে আবার গেল প্রতিভা পাতিলের কাছে
বিশেষঞ্জ দলঃ আচ্চা ম্যাডাম দাঙ্গাবাজরা কোন লিঙ্গ
প্রতিমা পাতিলঃ আমি জানিনা তবে স্বরাষ্টমন্ত্রীর কাছে যান।
স্বরাষ্ট মন্ত্রী পারল না .আবার গেল বুশের কাছে বিশেষঞ্জ দলঃ মিঃ বুশ দাঙ্গাবাজরা কোন লিঙ্গ?
বুশঃ যেহেতু দাঙ্গাবাজদের লাঠি থাকে তাই এরাও পুঃ লিঙ্গ ।
এবার আবার গেল রাষ্ট পতির কাছে
বিশেষঞ্জ দলঃ আইন কোন লিঙ্গ
প্রতিভা পাতিলঃ জানিনা।
এবার গেল বুশের কাছে
বুশঃ যেহেতু আইনের ফাক আছে তাই স্ত্রী লিঙ্গ ।

1 comment: