Tuesday 28 August 2012

সেক্সী জোকস-4


সেক্সী জোকস-4( ম্যাডাম ও কাজের ছেলে)
ম্যাডামঃ তোর সাহেব বিদেশ থেকে কি যেন পাঠিয়ে পোষ্ট অফিস থেকে নিয়ে আয় ।
কাজের ছেলেঃ যাচ্ছি
পোষ্ট অফিস থেকে একটি প্যাকেট পেয়ে দেখে খুলে দেখল রাস্তায় একটা ব্লাউজ
ম্যাডামঃ এই তুই আমার ব্লাউজ খুলেছিছ কেন?সাবধান পর কিছু খুললে তোর বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নিবো। দ্বিতীয়বার আবার বিদেশ থেকে প্যাকেট এলো ম্যাডামঃ যা আবার প্যাকেট এসেছে ।
কাজের লোক আবার গেল এবার আবারো প্যাকেট খুলে দেখল রাস্তায় এবার পেল একটা পেটিকোট
ম্যাডামঃতুই আবার আমার পেটি কোর্ট খুলে দেখিছিস।তোকে আবারো সাবধান করে দিচ্ছি ।
আবার বিদেশ থেকে পার্সেল এলো ।
ম্যাডামঃ বিদেশ থেকে পার্শেল এসেছে .নিয়ে আয় তবে খুলবি না কিন্তু
(এবার এসেছে দুধের প্যাকেট)
কাজের ছেলেঃ আগে খুইলা দুধ খাইয়া লই ম্যাডাম কি বিচার করবে আমি জানি ।
ম্যাডামঃ এবার তুই আমার দুধ খেয়েছিস কেন ? তোকে পুলিশে দিব ।
এবার কাজের ছেলেকে পুলিশে দেয়া হল ও আদালত বসল
ম্যাজিষ্টেটঃ আপনার অভিযোগ কি বলুন ?
ম্যাডামঃ এই দুঃচরিত্র কাজের ছেলেটি আগে আমার ব্লাউজ খুলেছে
ম্যাজিষ্টেটঃ তারপর ?
ম্যাডামঃ তারপর আমার পেটিকোর্ট খুলছে ।
ম্যাজিষ্টেটঃতারপর ?
ম্যাডামঃ তারপর আমার দুধ খাইছে ।

1 comment: