Thursday 30 August 2012

মাই ফারস্ট সেক্স


আমাদের রিলেশন আনেকদিনের,

প্রায় ২০০৭ এর আগাস্ট থেকে, জাইহোক...

মাইয়া পটানো ত আর ছেলে খেলা না... ওরে হাসিল করতে অনেক কষ্ট ই হইছে ভাই...



আমার নাম মিথুন, আমি একটি হাউজিং এ থাকি। ভারসিটি স্টুডেন্ট।

আর আমার জান এর নাম পাপড়ি। ৪ বছরের ছোট।



আমরা অনেক ডেটিং করেছি, কখনো ছাদে, কখনো আমদের বাসায় ও কখনো ওদের বাসায়।

আমার হাতটা অনেক বেয়াদব, খালি ছটফট করে, কখনো ওর দুধে, পাছায়, পিঠে, অনেক জায়গায় ঘুরে এসেছে। প্রথন ডেট এ তো আমি বহুত বর হাজি সাহেব, খালি কাধে ধরে বা ওর কাধে মাথা রাখা ছাড়া আর কিছু করি নাই। আর ২য় মিটিং এ আমি কিছ করে দুধ টিপে রীতিমত ওকে অবাক করে দিয়েছিলাম।



একদিন আমি ওদের বাসা খালি শুনলাম, আমাকে দুপুর ৩টায় যেতে হবে………

Jai hok, or ammu naki dress order korte jabe ekta market e.. or oo jawar kotha chilo.. b too privater kotha bole ar jay nai.. bole rakhi ami er ag porjonto khali dudh tip ear kiss kore e thanda thakatam, coz o beshi kisu korte dito na.. anyway 3tar kisukkhon age amar cell phone ami ekta call pai..

‘jaan bashay asho, ammu bashay nai’

Ami taratari ready hoye chole gelam.. bashay giye dekhi oo joss ekta dress pore ase

Skirt n shirt, dudh duita jeno shirt chire ber hoye ashte chaitesilo..

Ekta sweet smile diye bollo ki khaba..

Ami bollam, khuda nai..



Pore oke buk e joriye dhorlam, bollam jaan tomake onek sweet lagtese..



(PAPRI)

Sweet, sexy… onek shundor… amader housing e khub shundor meyeder moddhe ekjon

পাছার গরন অনেক জোস, বড় বড় ২টা দুধ

সিল্কি চুল, লম্বায় প্রায় ৫’৫”



ঘটনায় আসি, … ওকে আমি অদের সোফায় নিয়ে বসি

ও বলে আমার একটু ভয় করতেসে, আমি বলি don’t worry jaan

তারপর অকে আমি আদর করতে বলি, অ লজ্জা পেয়ে মাথা নিচু করে ফেলে

ওর ঘারে একটা কিছ করে অকে হট করার ট্রাই মারি, হটাত সে ইমোশনাল হয়ে জায়।

রোমান্টিক একটা কিস দিয়ে রেস্পন্স করল। আমারে আর পায় কে,

জাপ্টে জরিয়ে ধরলাম, কিসের পর কিস।

লিপ কিস, ঘারে কিস, কপালে কিস, চোখে কিস… কিস আর কিস,

হটাত খেয়াল করলাম যে আমার ডান হাত টা তার বাম দুধ টিপা শুরু করে দিল অলরেডী…

তারপর মনজোগ দিলাম বকে, কিস করলাম ডান দুধে, কাপরের উপ্র দিয়েই চলছে মজা।

আস্তে করে বোটায় একটা কামড় বসালাম, উহ করে উঠল।

ইতিমধ্যে আমার পেনিস স্ট্রং হয়ে গেছে, পুরা ৭.৫।

তার কাপরের ভেত্র ডান হাত ঢুকিয়ে দিলাম ।

(চলবে)

1 comment: