Thursday 30 August 2012

শিরীন আপু


প্রিয় পাঠকরা আমার আগের  post টা আপনাদের পছোন্দ হয় নি,তাই আমি একটু ভিন্ন করে লিখছি আশা করি এবার ভালো লাগবে।
 আজ থেকে প্রায় ৬ বছর আগের একটি ঘটোনা আমি আজ আপনাদের সামনে উপোস্থাপন করছি।আমার বয়স তখন ১৬/১৭ হবে,তবে এর আগে কিছু ভুমিকা দিতে হয়।
আমার ছোট বেলা খুব একাকি কাটে কারন বাবা মার আক মাত্রো সন্তান আমি এবং বাবা মাও সময় দিতে পারত না তাদের ব্যাস্ততার কারনে,তবে আমার দূর শম্পরকের একটি ফুফাত বোন ছিল,সে প্রায় আমাদের বাশায় আস্তো,তার নাম ছিল শিরিন।সে দেখতে খুব শুন্দর ছিল,গায়ের গঠোন ও সুন্দর ছিল।পারিবারিক কারনে সে Girls হোস্টেলে উঠে।
জাক এবার মুল ঘটোনায় আশা জাক।বছর খানেক পর শিরিন আপু আমাদের বাসায় বেরাতে আসে,আমি তো তাকে দখে অবাক,শিরিন আপু দেখি আরও শুন্দর হয়ে গিয়েছেম এতো শুন্দর জেনো ডানা কাটা পরী,শরিরে তো জউবোন উবছে পরছে আর গঠোন তো পুরা ৩৫-৩০-৩৮।আমার তো দেখে মাথা খারাপ হয়ে জাচ্ছে।দুধের সাইজ কি বলব পুরা বড় বড় দুটা জাম্বুরা আর পাসা এতো আকরশোনীয় বলার মত না।পেন্টের ভিতর ধনটা কে শাম্লান বেস মুস্কিল হয়ে পরছে।
ভালো লাগ্লে আমাকে post  করুন তাহলে আরও লিখব।

1 comment: