Tuesday 28 August 2012

বৃষ্টিস্নাত ঈদ আনন্দ (2)


ঈদের দিনের স্মৃতির কথা ভোলার আগেই পেয়ে গেলাম আর একটা সুযোগ। দুই দিন পর মাইশার বাবা কোন এক কাজে দেশের বাইরে চলে যায়। ফলে তাদের বাসায় শুধু তার ভাই ও মা থাকে।

এক সন্ধ্যায় মাইশা আমাকে ফোন করে আসতে বলে। আমি বন্ধুদের একটু বসতে বলে তাদের বাসায় চলে আসি। তার মা অন্য ঘরে কি যেন করছিল। আমি সাবধানে তার রুমে চলে যাই। এ সময় সাধারনত তার ভাই বাসায় থাকে না। ফলে আমি হাতে যেন আকাশ পেয়ে যাই। আমি মাইশাকে জরিয়ে ধরে চুমু দিতে থাকি। আমার হাত যেন জেগে ওঠে। আমার হাত তার দেহের বিভিন্ন স্থানে যেতে থাকে। আগে থেকে বলে রাখার জন্য মাইশা ব্রা/পেন্টি কিছুই পরেছিল না। আমি তার পাতলা জামাটা গলা পর্যন্ত উঠিয়ে দিয়ে তার এক স্তনে কিচ ও অন্য স্তন নিয়ে নারাচারা করতে থাকলাম। চুমুতে চুমুতে তার সারা দেহ লাল করে দিলাম। চমৎকার নাভী মাইশার, নাভীতে উম্মাতাল চুমু দিতে থাকি আমি সে আনন্দে চিৎকার দিতে থাকে। আমি তার পাজামার ফিতাতে হাত দিয়ে টেনে দিতেই তার পাজামা মাটিতে পরে যায়। ফলে প্রথম বারের মত আমি মাইশার উন্মুক্ত ভোদা দেখতে পাই। আমি যেন থমকে যাই। বাল বিহীন একটি গিরি খাদ। আমি নাভী ছেড়ে মাইশার ভোদা নিয়ে মেতে উঠি। ভোদাতে মুখ দিয়ে চুষতে থাকি। মাইশা যেন পাগল হয়ে যায়। মাইশা আমার প্যান্টের জিপার খুলে দিয়ে আমার লিঙ্গ নিয়ে খেলায় মেতে উঠে। আমরা 69 স্টাইলে একে অপরকে নিয়ে মেতে উঠি।এভাবে আমরা ৩০ মিনিট পার করে ফেলি।

     কিছু পরে যখন আমাদের অবস্থা বেশ খারাপ হয়ে গেল তখন আমি মানি ব্যাগের পকেট থেকে একটা কনডমের প্যাকেট বের করি। মাইশা তা আমার লিঙ্গে লাগিয়ে দিলে আমি মাইশাকে নিচে ফেলে দিয়ে তার ভোদাতে আমার লিঙ্গ স্থাপন করে একটা চাপ দেই এক চাপেই তা অর্ধেকটা ঢুকে যায়। এরপর আমি পাগলের মত মাইশাকে চুদতে থাকি।আমার ঠাপার তালেতালে মাইশাও তলঠাপ দিতে থাকে। প্রায় ২০ মিনিট পর আমরা চুরান্ত পর্যায়ে চলে যাই এরপর আমরা দুজনেই মাল আউট করে নিস্তেজ হয়ে পরি। এভাবে ১০ মিনিট আমরা একে অপরকে জরিয়ে ধরে কাপড় পরে নেই। চলে যাবার আগে আবারও আমি মাইশাকে কিছুক্ষন জরিয়ে ধরে রেখে বিদায় দিয়ে আমার বন্ধুদের কাছে চলে আসি। আমি কোথায় গিয়ে ছিলাম তা আজাদ কিছুটা আচ করতে পারলেও অন্যরা কিছুই বুজতে পারলনা।

     আর এখন আপনারা জানতে পারলেন। এরপর আরো অনেক ঘটনা আমার জীবনে ঘটতে থাকে। যা আমি আপনাদের জানাব, তবে আপনাদের good comment আর আমার পরীক্ষার পর। সে পর্যন্ত আপনাদের কাছ থেকে বিদায়।

No comments:

Post a Comment